ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার , এপস এবং ওয়েবসাইট

একাধিক ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার , এপস এবং ওয়েবসাইট উপলব্ধ যা থেকে খুবই সহজেই ইউটিউব ভিডিও ডাউনলোড করা সম্ভব।

আপনি কি একটা খুব সুন্দর ইউটিউব থাকে ভিডিও ডাউনলোড করতে চান আর ভাবছেন কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন ? আজকের দিনে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য একাধিক সফটওয়্যার ও এপস এবং ওয়েবসাইট উপলব্ধ যা থেকে খুবই সহজেই ভিডিওগুলি ডাউনলোড করা সম্ভব। আমরা এখানে সকল প্রকার ডাউনলোড মাধ্যম কিঙ্কের সাথে আপনাদের সাথে শেয়ার করছি।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার , এপস এবং ওয়েবসাইট

এই প্লাটফর্মে সকল ভিডিও গুলি অনলাইন প্লে সিস্টেম তাই আপনি যদি এই ইউটিউব ভিডিও গুলি পরে দেখার জন্য ডাউনলোড করতে চান তাহলে এই পোস্টের মাধ্যমে জেনেনিন কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করাযায়। আপনি MP4, MPEG, AVI, 3GP এবং আরও অনেক ফর্ম্যাটে ইউটিউব ভিডিওগুলি ডাউনলোড করতে পারেন। আপনার যদি কেবল অডিও ডাউনলোড করতে চান তবে আপনি ইউটিউব ভিডিওগুলিকে MP3 ফাইলে Convert করতে হবে।

ইউটিউব কি এবং কিভাবে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন?

ইউটিউব হলো বিশ্বের বৃহত্তম ভিডিও প্লাটফর্ম। এখানে মোটামুটি ৩০০ লক্ষেরও বেশি দর্শক প্রতিদিন ১০০ কোটিরও বেশি ভিডিও দেখে। ইউটিউব নিজেই ডাউনলোড করার জন্য অফলাইন ডাউনলোডের সুযোক প্রদান করে বা অন্য আরো ওনাকে থার্ড পার্টি থেকেও বিনামূল্যে ইউটিউব ডাউনলোডার রয়েছে যা আপনিও ব্যবহার করতে পারেন।

ইউটিউব থেকে ডাউনলোড করার জন্য একাধিক উপায় আছে। যে সকল দর্শক কম্পিউটার বা ল্যাপটপ ব্যবহার করেন তারা অনলাইন কিছু সফটওয়্যার এবং ওয়েবসাইটের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। আমাদের কিছু দর্শক কেবল মাত্র মোবাইল ব্যবহার করেন তারা কোনো সফটওয়্যার ছাড়াই অনলাইন গুগল ক্রোম দিয়া এবং গুগল প্লে থাকে কিছু এপস দিয়া সেই ভিডিও ডাউনলোড করতে পারবেন। কিন্তু ডাউনলোড করার আগে জানে নিন ইউটিউ থাকে ভিডিও ডাউনলোড করা কি আইনসম্মত?

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করা কি আইনসম্মত?

যে কোনো Third-Party সফটওয়্যার , এপস এবং ওয়েবসাইট দ্বারা ইউটিউব থেকে ডাউনলোড করা পুরোপুরি YouTube Terms of Service এর বিরুদ্ধে। আপনি কেবলমাত্র এর সার্ভার থেকে সরাসরি ভিডিওগুলি দেখতে সক্ষম বলে উল্লেখ করেছে। এখন থাকে যে কোনো ভিডিও ডাউনলোড করা একটি প্রযুক্তিগতভাবে একটি অপরাধমূলক কাজ।

ইউটিউবে কিছু রয়্যালটি-মুক্ত ভিডিও গুলি আপনি যদি কেবলমাত্র ব্যক্তিগত ব্যবহারের জন্য সঠিক লাইসেন্স সহ ডাউনলোড করা আইনী। তাই ইউটিউব থাকে ভিডিও ডাউনলোড করার আগে অবশ্যই ডাউনলোড লাইসেন্স চেক করুন। আরো বিশদ জানতে YouTube Terms of Service ভিসিট করুন।

কিভাবে অফলাইন ইউটিউব ভিডিও দেখবেন ইন্টারনেট ছাড়া ?

ইউটিউব থেকে অফলাইনে ইউটিউব এপস থেকে ভিডিও ডাউনলোড করা পুরোপুরি আইন সম্মত। ইউটিউব থেকে ডাউনলোড করার জন্য ইউটুবে এপসটি আপনার মোবাইলে ইনস্টল থাকা জরুরি। আপনি যদি এখনো ইউটিউব ইনস্টল না করে থাকেন তাহলে এখন থেকে গুগল প্লে স্টোরের মাধ্যমে ইউটিউব ডাউনলোড করুন।

ইউটিউব থেকে সকল ভিডিও অফলাইন ডাউনলোড করা যায় না , কেবল মাত্র কিছু ভিডিওই অফলাইন ডাউনলোড সুযোক আছে। আর এই সুযোক না থাকার জন্যই বাজারে এত থার্ড পার্টি সফটওয়্যার , এপস এবং ওয়েবসাইট উপলব্ধ। যাইহোক যে ভিডিও গুলি অফলাইনে ডাউনলোডের সুযোগ আছে সেগুলি অন্য থার্ড পার্টি কোনো বিকল্প ছাড়া ডাউনলোড করুন কারণ ইউটিউব একটি গুগলের প্রোডাক্ট যা খুবই বিশ্বস্ত। তাহলে অফলাইনে ডাউনলোডের জন্য নিচের পদ্ধতিগুলি অনুসরণ করুন।

কিভাবে অফলাইন ইউটিউব ভিডিও দেখবেন ইন্টারনেট ছাড়া

  1. প্রথমে ইউটিউবে গিয়া ভিডিওটি সার্চ করুন এবং ভিডিওটি ওপেন করুন। ভিডিওটির নেছা অপসন গুলির মধ্যে Download অপসনটিতে ক্লিক করুন।
  2. এরপর আপনার পছন্দ মতো ভিডিও ফরম্যাট সিলেক্ট করে নিচে OK বোতামটিতে ক্লিক করুন। তাহলেই এই ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।
  3. এই ডাউনলোড ভিডিওটি খোলার জন্য সবার নিচে মেনু থেকে Library অপসনটিতে ক্লিক করুন। এই Library সাব-মেনু থেকে Download অপশনটিতে ক্লিক করুন।
  4. এই Download অপশনটির মধ্যে আপনার সকল ডাউনলোড ভিডিও গুলি আপনি খুঁজে পাবেন যা আপনি অফলাইন মোডেও দেখতে পারবেন।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার ৫ টি ওয়েবসাইট

কোনো ঝামেলা ঝঞ্ঝাট ছাড়া ডাউনলোড করার উপায় হলো ডাইরেক্ট অনলাইন ওয়েবসাইট থেকে ডাউনলোড করা। কারণ এই উপায়ে কোনো সফটওয়্যার বা এপস ইনস্টল করার দরকার হয় না। কিন্তু এই সাইট থেকে ডাউনলোড করার আগে কিছু জিনিসের খেয়াল রাখা দরকার যেমন আপনার browser এর মধ্যে pop up blocker টুলসটি অবশ্যই ইনস্টল রাখবেন।

ইউটিউব থেকে ডাউনলোড করার অনেকে ওয়েবসাইট গুগলে উপলব্ধ কিন্তু আমরা কেবল বেস্ট ৫টি ওয়েবসাইট আপনাদের সাথে শেয়ার করছি যেগুলো খুবই পপুলার। এই সাইট গুলিতে ভিসিট করার জন্য এন্টিভাইরাস অবশ্যই ব্যবহার করবেন।

১. Y2mate ওয়েবসাইট দিয়ে YouTube Videos ডাউনলোড করুন

Y2mate হলো ইউটিউব অনলাইন ডাউনলোডার করার একটি জনপ্রিয় ওয়েবসাইট যা থাকে ফ্রি এইচডি ভিডিও অনলাইনে ডাউনলোড করাযায়। ইউটিউব, ফেসবুক, ইনস্টাগ্রামে আপনি অপরিসীম ভিডিও এবং সংগীত খুঁজে পেতে পারেন সেগুলি সীমাবদ্ধ না রেখে Y2mate এর মাধ্যমে ঘুব সহজেই ডাউনলোড করা সম্ভব।

Y2mate ওয়েবসাইট দিয়ে YouTube Videos ডাউনলোড করুন

কিভাবে Y2mate থাকে ডাউনলোড করবেন ?

  • আপনার যে ইউটিউব ভিডিওটি ডাউনলোড করতে চান তার URL টি কপি করুন।
  • আপনার কম্পিউটার বা মোবাইলে যেকোনো Web Browser খুলুন এবং www.y2mate.com টাইপ করে এই ওয়েবসাইটে যান।
  • এই সাইটের হোম পেজে 'Search or paste link here' সার্চ বক্সে আপনার কপি করা URL টি পেস্ট করুন। পেস্ট করার সাথে সাথে আপনার ভিডিওটির সকল ইনফরমেশন নিচে আসবে।
  • আপনি যদি ভিডিও ডাউনলোড করতে চান তাহলে Video অপসন থাকে আপনার পছন্দ মতো ভিডিও ফরম্যাট সিলেক্ট করে ডাউনলোড বোতামে ক্লিক করুন। আর আপনি যদি কেবল mp3 ডাউনলোড করতে চান তাহলে mp3 বা Audio অপসন থেকে পছন্দ মতো অডিও ফরমেট সিলেক্ট করে ডাউনলোড বোতামে ক্লিক করুন।
  • এরপরে একটি নতুন উইন্ডো খুলবে সেখানে একটি নতুন ডাউনলোড অপসন থাকে ভিডিওটি বা অডিওটি ডাউনলোড করুন।

কিভাবে Y2mate থাকে ভিডিও ডাউনলোড করবেন

২. Clip Converter থাকে ডাউনলোড

Clip Converter হলো একটা অনলাইন Converter টুলস যা থাকে খুব সহজেই অনলাইনের মাধ্যমে যে কোনো ভিডিও ক্লিপ্স যেকোনো ফরম্যাটে Convert করা এবং ডাউনলোড করা সম্ভব। এই ওয়েবসাইটে যে কেবল মাত্র ইউটিউব ভিডিও ডাউনলোড করা যায় তাই না সাথে ফেসবুক , ভিমিও ইনস্ট্রাগ্রাম এবং আরো অনেক সোশ্যাল মিডিয়া থেকে মিডিয়া URL দ্বারা যেকোনো ভিডিও ডাউনলোড করা সম্ভব।

Clip Converter থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড

Clip Converter ব্যবহার করার পদ্ধতি

  • আপনি আপনার পছন্দের ভিডিওটির URL কপি করুন।
  • আপনার Web Browser খুলে টাইপ করুন www.clipconverter.cc অথবা এই লিংকে ক্লিক করে ডাইরেক্ট Clip Converter ওয়েবসাইট যান।
  • এই সাইটের মাইন্ পেজে Video URL to Download বক্সের মধ্যে আপনার কপি করা ভিডিও URL টি পেস্ট করুন এবং Continue বোতামে ক্লিক করুন।
  • এরপর আপনার পছন্দ মতো ভিডিও ফরম্যাট সিলেক্ট করুন। ভিডিও ফরম্যাটের সাথে সাথে ওই ফরম্যাটের ভিডিও সাইজও আপনি দেখতে পাবেন। এর পর নিচে Start বোতামটিতে ক্লিক করুন।
  • এরপর ওই ভিডিওটি আপনার পছন্দ মতো ফরম্যাটে Convert হতে একটু সময় লাগবে। এরপর Download বোতামটি ক্লিক করুন। আপনার ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

ClipConverter ব্যবহার ভিডিও ডাউনলোড করার পদ্ধতি

৩. Savefrom ওয়েবসাইট ব্যবহার করে YouTube অনলাইন ডাউনলোড

আগের ওয়েবসাইটগুলির মতন এই ওয়েবসাইটিও একটি ভিডিও ডাউনলোড করার সাইট। এই Savefrom সাইট থাকে নিচের ডাউনলোড পদ্ধতির মাধ্যমে আপনি আপনার ভিডিও গুলি ডাউনলোড করতে পারেন।

Savefrom ওয়েবসাইট ব্যবহার করে YouTube অনলাইন ডাউনলোড

কিভাবে ডাউনলোড করবেন Savefrom থেকে ?

  • আপনি যে ভিডিওটি ডাউনলোড করতে চান সাি ভিডিওটি ইউটিউবে সার্চ করে তার URL টি কপি করুন।
  • আপনার মোবাইল বা কম্পিউটারের মধ্যে একটি ওয়েব ব্রাউজার ওপেন করে টাইপ করুন savefrom.net এবং এই সাইটিতে ভিজিট করুন।
  • এই ওয়েবসাইটে সার্চ বক্সের মধ্যে (যেখানে লেখা থাকবে Paste your video link here) আপনার ভিডিও লিংকটি পেস্ট করুন এবং ডাউনলোড বোতামে ক্লিক করুন।
  • এরপর ভিডিওটি নেচে শো করবে, যেকোনো ভিডিও ফরম্যাট বাছাই করে ডাউনলোডে ক্লিক করুন।

৪. ডাউনলোড করুন ytmp3 থেকে ভিডিও

আপনি এই ওয়েবসাইট ব্যবহার করে খুব সহজে ইউটিউব ভিডিওগুলি mp3 এবং mp4 ফরম্যাটে রূপান্তর করে বিবামূল্যে কম্পিউটার এবং মোবিলের মাধ্যমে ডাউনলোড করতে পারবেন। এইখান থেকে যে সকল অডিও এবং ভিডিও গুলি ডাউনলোড করবেন সেগুলি খুবই উন্নত ভিডিও কোয়ালিটির সাথে।

ডাউনলোড করুন ytmp3 থেকে ইউটিউব থেকে ভিডিও

এই ওয়েবসাইটে কেবল মাত্র সর্বাধিক ১ ঘন্টার ভিডিও ডাউনলোড করতে পারবেন। এর কারণ হিসাবে এই ওয়েবসাইট ব্যাক্ষা দিয়েছে যে এই সীমাবদ্ধতা প্রয়োজন যাতে কোনো ভিডিওর ডাউনলোড করতে কয়েক মিনিটের বেশি সময় লাগবে না। সুতরাং আপনি যদি কোনো সিনেমা ডাউনলোড করতে চান তা এই সাইটে ডাউনলোড হবে না, এর জন্য আপনি উপরের উল্লেখ ওয়েবসাইট ব্যবহার করুন।

ytmp3 থেকে ডাউনলোড করার পদ্ধতি

আগের সকল ওয়েবসাইট গুলির মতো এই সাইটের ডাউনলোড পদ্ধতি একই। ytmp3.cc ওয়েবসাইটে গিয়া আপনার ভিডিও URL টি Please insert a valid video URL বক্সের মধ্যে পেস্ট করে Convert বোতামে ক্লিক করুন। নেচে ভিডিও ডিটেলস থেকে mp3 বা mp4 বাছাই করে ডাউনলোড বোতামে ক্লিক করুন তাহলে ডাউনলোড শুরু হয়ে যাবে।
ytmp3 থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড করার পদ্ধতি

৫. FreeYouTubeDownloader ওয়েবসাইট ব্যবহার করে ডাউনলোড

Freeyoutubedownloader.online ওয়েবসাইটটি একটি বিনামূল্যে খুবই দ্রুত ভিডিও ডাউনলোড করার একটা উল্লেখযোগ্য সাইট। এখানে অপরিসীম ভিডিও ডাউনলোড করতে পারবেন কোনো লিমিট ছাড়াই। তাই এই সাইটটি আপনারা ব্যবহার করে আপনার পছন্দমতো ভিডিওগুলি ডাউনলোড করুন।

FreeYouTubeDownloader ওয়েবসাইট থেকে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড

২টি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার

ইউটিউব ডাউনলোড করার যে সকল সফটওয়্যার ইন্টারনেটে উপলব্ধ তাদের বেশিভাগ বিনামূল্যে ব্যবহার করা যায় না। সেগুলো ব্যবহার করার জন্য আপনাকে একটা মোটা অঙ্কের টাকা বায় করতে হবে। অবশ্য কিছু সফটওয়্যার Crack Version টরেন্টের মাধ্যমে ডাউনলোড করা সম্ভব। আপনি যদি টরেন্টের ব্যাপারে না জানেন তাহলে জেনেনিন টরেন্ট কি এবং কিভাবে টরেন্ট থেকে ডাউনলোড করবেন ? এমনি কিছু ওয়েবসাইটের বৈশিষ্ট আপনাদের সাথে শেয়ার করছি।

১. 4K Video Downloder সফটওয়্যার

এই সফটওয়্যারটি বিনামূল্যে আপনি ডাউনলোড করতে পারেন এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে। আপনি চাইলে 4K Video Downloder প্রিমিয়াম প্ল্যান ব্যবহার করতে পারেন। এই প্লানটির মূল্য $15 থেকে $75 আর এটি ৩ থেকে ৫ টি কম্পিউটারে আপনি ব্যবহার করতে পারেন।

4K Video Downloder সফটওয়্যার থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড

4K Video Downloder একটি ফ্রি ভিডিও ডাউনলোড সফটওয়্যার, এখানে থেকে আপনি বিভিন্ন ফরম্যাটে ভিডিও ডাউনলোড করা যায় যেমন Mp4, HD, 720p এবং 1080p. এই ওয়েবসাইট থেকে নানান প্লাটফর্ম থেকে ফেসবুক , টিকটক , ইউটিউব এবং আরো ওনাকে সোশ্যাল মিডিয়া থেকে ভিডিও ডাউনলোড করা যায়।

4K Video Downloader টির কিছু ভালো বৈশিষ্ট

  • এই সফটওয়্যারটির মাধ্যমে অটোমেটিক ভিডিও ডাউনলোড করতে পারেন আপনার পছন্দের ইউটিউব চ্যানেল থেকে।
  • যে কোনো ফরম্যাটে 3D Video Download করতে পারবেন।
  • আপনার পছন্দের ভিডিও সাইট থেকে খুব সহজে ভিডিও ডাউনলোড করতে পারবেন। ডাউনলোডের জন্য কেবল ওই ভিডিওটির URL লাগবে।
  • সকল ভিডিও ফরম্যাট সাপোর্ট করে এবং আপনি 360° Videos Download করতে পারবেন।

২. YTD Downloader

YTD Downloder টি সবথেকে ভালো ভিডিও ডাউনলোডের সফটওয়্যার যেখানে আপনি Dailymotion, Vimeo, Metacafe, YouTube, Facebook এবং আরো অনেক ওয়েবসাইট থেকে ভালো ভিডিও কোয়ালিটির সাথে ভিডিও পাবেন।

YTD Downloader সফটওয়্যার থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড

আপনি যদি YTD Downloder থেকে ভিডিও ডাউনলোড করতে চান তাহলে কেবল মাত্র এই সফটওয়্যারটি ইনস্টল করুন। আপনার পছন্দের ভিডিও URL টি এখানে পেস্ট করুন এবং একটি ভিডিও ফরমেট সিলেক্ট করুন Mp4, Mov, wmv, Avi, Mp3, 3gp তারপর ডাউনলোড বোতামটিতে ক্লিক করুন।

ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার ২টি এপস

আজকের দিনে আমরা সকলেই কোনো না কোনো এপস ব্যবহার করি ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার জন্য কিন্তু আমরা একবারও ভেবে দেখি না এই এপস গুলি কতটা নিরাপদ আমাদের মোবাইলে। আপনার মোবাইলে যেকোনো এপস ব্যবহার করার আগে অবশ্যই দেখবেন এপসটি কি কি পারমিশন চাইছে। যে সকল এপস গুলি অপ্রয়োজনীয় পারমিশন চাইবে সে সকল এপস গুলি থেকে একটু দূরে থাকবেন। এই সকল দিক ভালোভাবে লক্ষ রেখে ভিডিও ডাউনলোড করার কিছু নিরাপদ এপস আপনাদের সাথে শেয়ার করছি।

১. Vidmate এপস থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড

ভিডিও ডাউনলোডার করার জন্য Vidmate একটি নির্ভরযোগ্য অ্যান্ড্রয়েড এপস। এই এপসটি ইউটিউব ভিডিও ডাউনলোড করতে খুব উল্লেখযোগ্য। যে সকল ভিডিও ডাউনলোড এপস গুগল প্লে স্টোরে উপলব্ধ তাদের মধ্যে সবথেকে ডাউনলোড স্পিড এই এপসে।

Vidmate এপস থেকে ইউটিউব ভিডিও ডাউনলোড

অতিরিক্তভাবে, এই এপসে পাবেন অন্তর্নির্মিত ভিডিও প্লেয়ার এবং সঙ্গীত প্লেয়ার অন্তর্ভুক্ত রয়েছে তাই অন্য কোনো ভিডিও প্লেয়ার ইনস্টল না করে একটা এপস ব্যবহার করে ভিডিও ডাউনলোড এবং দেখতেও পাবেন।

কিভাবে Vidmate থেকে ভিডিও ডাউনলোড করবেন ?

  • আপনার মোবাইলে এই এপসটি খুলুন এবং ইউটিউব সাইট থেকে পছদের ভিডিওটি সার্চ করুন।
  • ডাউনলোড করার জন্য নিচে একটি গোল ডাউনলোড বোতামটিতে ক্লিক করুন।
  • এরপর আপনার পছন্দ মতো ভিডিও ফরম্যাটটি সিলেক্ট করুন এবং ডাউনলোড বোতামটি ক্লিক করুন। আপনার ভিডিওটি ডাউনলোড হওয়া শুরু হয়ে যাবে।

২. Videoder এপস থেকে ভিডিও ডাউনলোড

আপনার পছন্দের যে কোনও ভিডিও আপনি খুব সহজেই চয়ন করতে পারেন, এবং Videoder অ্যাপ্লিকেশন থেকে ভিডিওটি ডাউনলোড করতে পারেন। এটি আপনাকে দ্রুত গতিতে ডাউনলোডের খুব সুন্দর অভিজ্ঞাতা প্রদান করে এবং বিভিন্ন রকমের থিম এবং নাইট মোড আপনি ব্যবহার করতে পারবেন এর সাথে আপনি ভিডিও প্লেয়ার পাবেন।

Videoder এপস থেকে ভিডিও ডাউনলোড

গুগল প্লে স্টোরে Videoder এপসটি উপলভ্য নয় তবে আপনি এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এই অ্যাপটি বিনামূল্যে ডাউনলোড করে আপনার ফোনে ইনস্টল করতে পারেন। এই ওয়েবসাইট টি ফ্রি ওয়েবসাইট তাই এর মধ্যে ওনাকে বিজ্ঞাপন থাকে।

COMMENTS

নাম

ইন্টারনেট-টিপস,1,
ltr
item
Bangla Tech Tips: ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার , এপস এবং ওয়েবসাইট
ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার , এপস এবং ওয়েবসাইট
একাধিক ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড করার সফটওয়্যার , এপস এবং ওয়েবসাইট উপলব্ধ যা থেকে খুবই সহজেই ইউটিউব ভিডিও ডাউনলোড করা সম্ভব।
https://1.bp.blogspot.com/-ZlZdRAh2AZc/X3nFb5d1hlI/AAAAAAAABmw/R6pdGsBlNSQA6e3Eqkiv2y6rDcVA5D3LACLcBGAsYHQ/w400-h304/youtube-videos-download-software-apps-website.jpg
https://1.bp.blogspot.com/-ZlZdRAh2AZc/X3nFb5d1hlI/AAAAAAAABmw/R6pdGsBlNSQA6e3Eqkiv2y6rDcVA5D3LACLcBGAsYHQ/s72-w400-c-h304/youtube-videos-download-software-apps-website.jpg
Bangla Tech Tips
https://www.banglatechtips.com/2020/09/youtube-videos-download-software-apps-website.html
https://www.banglatechtips.com/
https://www.banglatechtips.com/
https://www.banglatechtips.com/2020/09/youtube-videos-download-software-apps-website.html
true
1884939189793335360
UTF-8
Loaded All Posts Not found any posts VIEW ALL Readmore Reply Cancel reply Delete By Home PAGES POSTS View All RECOMMENDED FOR YOU LABEL ARCHIVE SEARCH ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy